ব্রেকিং নিউজ :
গোপালগঞ্জে শেখ সেলিমের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প তিস্তা ব্যারাজে পানি বৃদ্ধি : লালমনিরহাটের নিম্মাঞ্চলে বন্যার আশঙ্কা সিলেটে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ সাত জনের মৃত্যু রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা কোয়ান্টিটি নয়, কোয়ালিটি চিকিৎসা সেবাই মুখ্য : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৫-২৬
  • ২৪৩৪২৯৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভারতের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও সার্বেনিয়ার মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের বিয়ের চার বছর যেতে না যেতেই বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে। বেশ কয়েক দিন ধরে চলা এ গুঞ্জনের বিষয়টি সত্যি হলে হার্দিকের সম্পত্তির নাকি ৭০ শতাংশের মালিক হবেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য। 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, একাধিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে, বিচ্ছদের পথে হাঁটছেন নাতাশা। এবং ডিভোর্স জল্পনা সত্যি হলে হার্দিকের সম্পত্তির ৭০% -এর মালিক হেন নাতাশা ও তার শিশুপুত্র অগস্ত্য। 
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নাতাশার পোস্টে তেমন ইঙ্গিতই রয়েছে। নাতাশা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘খুব শীঘ্রই কেউ পথে বসতে চলেছেন।’
এদিকে বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে হার্দিক জানিয়েছেলেন, তার সম্পত্তির সবটাই তার মায়ের নামে করা। যাতে ভবিষ্যতে সম্পত্তির ভাগ অন্য কাউকে দিতে না হয়। এককথায়, প্রথম থেকে আটঘাট বেঁধেই রেখেছিলেন ক্রিকেট তারকা।
অন্যদিকে পান্ডিয়া পদবি মুছলেও এখনও নাতাশার ইনস্টাগ্রামের দেওয়ালে হার্দিকের সঙ্গে বেশকিছু ছবি রয়েছে। এছাড়া ডিভোর্স নিয়ে চর্চার মাঝেই হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়া ছেলে ও ভাইপোকে নিয়ে মিষ্টি ছবি ইনস্টায় পোস্ট করেন। সেই ছবির কমেন্ট বক্সে লাল হৃদয়ের ইমোজি আঁকেন নাতাশা। সেই পোস্ট দেখে অনেকের দাবি, সবটাই মিডিয়ার বাড়াবাড়ি! একসঙ্গেই আছেন হার্দিক-নাতাশা।
২০২০ সালে ৩১ মে গাঁটছড়া বাঁধেন বর্তমানের ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক হার্দিক ও সাইবেরিয়ার মডেল এবং নৃত্যশিল্পী নাতাশা। সেই বছরেই ৩০ জুলাই তাদের প্রথম সন্তান অগস্ত্যের জন্ম হয়। তার পর প্রায় চার বছর কেটে গিয়েছে। আচমকাই ছন্দপতন তাদের সম্পর্কে। যদিও বিচ্ছেদ নিয়ে বিবৃতি মেলেনি দুজনের কারও তরফেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat