ব্রেকিং নিউজ :
জাল মৃত্যু সনদ : মিল্টন সমাদ্দার তিন দিনের রিমান্ডে অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র এখনো রাফা অভিযানের বিরোধী: নেতানয়িাহুকে ব্লিংকেন গাজায় ‘গণহত্যা’ জন্য ইসরায়েলের সাথে সম্পর্ক ছিন্ন করেছে কলম্বিয়া ইংল্যান্ড ও আয়ারল্যান্ড সিরিজে পাকিস্তান দলে ফিরলেন রউফ-হাসান তাপপ্রবাহে অসুস্থ হয়ে পড়লেন সোহম চক্রবর্তী মহান মে দিবস উপলক্ষে দিনাজপুরে বিভিন্ন কর্মসূচি লালমনিরহাটে মহান মে দিবস পালিত
  • প্রকাশিত : ২০১৯-০৯-২০
  • ৩২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ওয়াশিংটনে বন্দুকধারীর হামলায় নিহত ১

যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। হোয়াইট হাউজ থেকে মাত্র চার কিলোমিটার দূরের এই হামলায় একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন বলে জানিয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।খবরে জানানো হয়, ওয়াশিংটন ডিসির উত্তর দিকের পার্শ্ববর্তী ১৪ নম্বর এবং কলাম্বিয়া সড়কে স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে গুলির এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে অভিযান শুরু করেছে। গুলিবিদ্ধদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat