ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০১৯-১০-২৮
  • ৩৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজনের প্রাণহানি

রাজধানীর আদাবর ও কদমতলীতে পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন।
তারা হচ্ছেন- মো: টিটু (৫৮), অজ্ঞাত নামা এক নারী (২৪) ও একজন পুরুষ (৫৪)। আহতরা হচ্ছেন- গজনবী (৫০), জাহাঙ্গীর (৪৫) ও বাহারুল (৪৫)।
আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, আজ সোমবার ভোর ৪টার দিকে আদাবর থানাধীন শ্যামলীর সড়ক ও জনপথ অফিসের পাশ দিয়ে ভ্যান চালিয়ে যাওয়ার সময়
একটি দ্রুতগতির ট্রাকের চাপায় অজ্ঞাত নামা ভ্যান চালক ও এক নারী ঘটনাস্থলেই মারা যান।
খবর পেয়ে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
হাবিবুর রহমান আরও বলেন, প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। একটি ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই এক নারী ও এক অজ্ঞাত পুরুষের মৃত্যু হয়।
অপর দিকে, রোববার দুপুরে রাজধানীর কদমতলী থানার মুন্সিখোলা এলাকায় একটি দোকানে কাজ করার সময় বস্তার নিচে চাপা পড়ে টিটু (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। টিটুর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তিনি পেশায় শ্রমিক ছিলেন। নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় থাকতেন।
টিটুর সহকর্মী শামসুল হক জানান, রোববার দুপুরে তারা কদমতলী মুন্সিখোলায় একটি গোডাউনে কাজ করছিলেন। এ সময় গোডাউনে সারিবদ্ধভাবে থাকা বস্তা সরানোর সময় ওপর থেকে বস্তা পড়ে যায়। এতে তারা বস্তার নিচে চাপা পড়েন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসক টিটুকে মৃত ঘোষণা করেন। অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া আজ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।
কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat