ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 01/01/1970 02:26 PM
  • 390 বার পঠিত

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...