ব্রেকিং নিউজ :
ইউরোপসহ সারা বিশ্বে আম বাজারজাত করতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী পাহাড়ী ঐতিহ্যবাহী পিননে স্বপ্ন বুনছেন সান্তনা তঞ্চঙ্গ্যা সিডনিতে বন্যার কারণে হাজার হাজার লোককে সরে যাওয়ার নির্দেশ রুশ সীমান্তবর্তী বেলগরোদে শক্তিশালী বিস্ফোরণ, ৩ জনের প্রাণহানি মালয়েশিয়ায় একদিনে ২ হাজার ৫২৭ জন কোভিড-১৯ আক্রান্ত দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে শ্রীলেখা মিত্র ফেনীতে কোরবানীর পশুর শতভাগ চাহিদা মেটাতে সক্ষম স্থানীয় খামারিরা পাকিস্তানে সামরিক অভিযানে ৩ সন্ত্রাসী নিহত নীলফামারীতে মাসব্যাপী পুনাকের তাঁত শিল্প মেলা শুরু প্রধানমন্ত্রীর কাছে বুয়েট ছাত্রলীগের নেতা আরিফ রায়হান দীপ হত্যার বিচার চাইলেন দীপের বাবা
  • আপডেট টাইম : 01/01/1970 02:26 PM
  • 515 বার পঠিত

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...