ব্রেকিং নিউজ :
টিকার আওতায় এসেছে দেশের ১ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৭৪৯ জন মানুষ টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত যুক্তরাষ্ট্রের টিকা উৎপাদন কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব চান সালমান এফ রহমান শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি'র আমলেই : তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরদাশীর কবির বিইএফের নতুন সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ে এসএসসি ও এইচএসসির ফলাফলে স্নাতকে ভর্তির আবেদন শুরু চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু, আক্রান্ত নতুন ৯১৫ কক্সবাজারে পাহাড় ধসে আরো ৬ ব্যক্তির মৃত্যু বিদেশ ফেরত কর্মীদের কর্মসৃজনে ৪২৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২৩৭ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৬,২৩০ জন
  • আপডেট টাইম : 19/07/2021 09:25 PM
  • 6 বার পঠিত

 মানবিক সহায়তা হিসেবে কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।
আজ তিনি ভাষানটেক স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন। 
এ সময় মেয়র ৫০০ কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ২ কেজি আলু, ৫০০ মিলিলিটার সয়াবিন তেল এবং ১ কেজি করে লবন বিতরণ করেন।
সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সুষ্ঠু ও সুন্দরভাবে কর্মহীন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে তিনি এসব মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করেন।
ডিএনসিসি মেয়র বর্তমান পরিস্থিতিতে সামর্থ্যবান সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
এসময় অন্যান্যের মধ্যে ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সালেক মোল্লা, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহিদা আক্তার শিলা এবং অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এ এস এম শফিউল আজম উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...