ব্রেকিং নিউজ :
টিকার আওতায় এসেছে দেশের ১ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৭৪৯ জন মানুষ টাঙ্গাইলের ধনবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত যুক্তরাষ্ট্রের টিকা উৎপাদন কোম্পানির সঙ্গে অংশীদারিত্ব চান সালমান এফ রহমান শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল বিএনপি'র আমলেই : তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরদাশীর কবির বিইএফের নতুন সভাপতি জাতীয় বিশ্ববিদ্যালয়ে এসএসসি ও এইচএসসির ফলাফলে স্নাতকে ভর্তির আবেদন শুরু চট্টগ্রামে করোনায় ১৭ জনের মৃত্যু, আক্রান্ত নতুন ৯১৫ কক্সবাজারে পাহাড় ধসে আরো ৬ ব্যক্তির মৃত্যু বিদেশ ফেরত কর্মীদের কর্মসৃজনে ৪২৭ কোটি টাকার প্রকল্প অনুমোদন দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২৩৭ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ১৬,২৩০ জন
  • আপডেট টাইম : 19/07/2021 10:30 PM
  • 8 বার পঠিত

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত একদিনে সিলেট বিভাগে আরও ৭ জনের মৃত্যু হয়েছে,এসময় আক্রান্ত হয়েছেন ৪৮৬ জন।
আজ সোমবার সকাল ৮ টা পর্যন্ত স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের কার্যালয়ের তথ্যনুসারে গতকাল (১৮ জুলাই) সিলেট বিভাগে করেনায় আক্রান্ত হয়ে ১২ জনের মৃত্যু হয়েছিলো। 
গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৪৮৬ জন, একই সময়ে সিলেট বিভাগের চার জেলায় করোনা থেকে সুস্থ্য হয়েছেন ২৭৮ জন,চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন ৯৯ জন করোনায় আক্রান্ত রোগী। 
গত একদিনে করোনায় মৃত ৭ জনের মধ্যে সিলেট জেলার ৬ ও হবিগঞ্জের ১ জন রয়েছেন। 
এনিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট ৫৭৮ জন মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে সিলেট জেলায় ৪৬৪ জন,এছাড়া সুনামগঞ্জের ৪২,হবিগঞ্জের ২৭ ও মৌলভীবাজার জেলার ৪৪ জন রয়েছেন। 
গত একদিনে করোনায় আক্রান্ত ৪৮৬ জনের মধ্যে সিলেট জেলার ২৮১, সুনামগঞ্জ ৪১,হবিগঞ্জ ৫৭ ও মৌলভীবাজার জেলার ১০৭ জন রয়েছেন। 
বিভাগে গত একদিনে মোট ১ হাজার ৩৫৬ জনের করোনা পরীক্ষার বিপরীতে ৪৮৬ জনের ফলাফল করোনা পজিটিভ আসে,এতে বিভাগে সংক্রমনের শতকরা হার হচ্ছে ৩৫.৮৪ ভাগ। 
এনিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট প্রমাণিত রোগীর সংখ্যা ৩৩ হাজার ৫২১ জনে দাড়িয়েছে। 
অপরদিকে করোনাক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসারত আছেন ৪৪৩ জন। 
এপর্যন্ত  বিভাগে করোনা থেকে মোট সুস্থ হয়ে উঠেছেন ২৬ হাজার ৭৫১ জন। গত একদিনে আরও ১৩১ জনকে হোম কোয়ারেন্টাইনে প্রেরন করা হয়েছে। এনিয়ে বিভাগের চার জেলায় বর্তমানে মোট ৯ হাজার ১৮০ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...