ব্রেকিং নিউজ :
গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২৪২ জন ‘মুজিব আমার পিতা’ অ্যানিমেটেড চলচ্চিত্র উদ্বোধন ২৮ সেপ্টেম্বর পশ্চিম তীরে হামাস-ইসরায়েল সংঘর্ষে ৪ ফিলিস্তিন নিহত মহাসড়ক বিল, ২০২১ এর রিপোর্ট চূড়ান্ত করার সুপারিশ বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে রোহিঙ্গা ইস্যুতে আইসিআরসি প্রধানের আলোচনা বিএনপির ঐক্যের শক্তি হাওয়ায় মিলিয়ে গেছে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ভোক্তা স্বার্থ সুরক্ষায় ই-কমার্সকে সুশৃঙ্খল করার কাজ চলছে : বাণিজ্যমন্ত্রী 'বাংলাদেশী ইমিগ্রান্ট ডে' রেজুলেশন পাশ নিঃসন্দেহে একটি বড় ঘটনা : পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামী জীবনের ইতিহাস নবীন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে : স্পিকার
  • আপডেট টাইম : 30/08/2021 07:37 PM
  • 15 বার পঠিত

আর্থিক তছরুপের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।
সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।
মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...