ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 11/01/2022 11:13 PM
  • 26 বার পঠিত

 মেক্সিকান প্রেসিডেন্ট আন্দ্রেস ম্যানুয়েল লোপেজ দ্বিতীয়বারের মতো কোভিড- ১৯ এ আক্রান্ত হয়েছেন। সোমবার তিনি এ কথা জানান। তার উপসর্গ মৃদু বলেও তিনি উল্লেখ করেন।
টুইটারে তিনি বলেন, আপনাদের জানাচ্ছি যে আমি কোভিড -১৯ এ আক্রান্ত হয়েছি। তবে উপসর্গ মৃদু। আমি আইসোলেশনে থাকব এবং ভার্চুয়ালি অফিস করবো।
সুস্থ না হওয়া পর্যন্ত স্বরাষ্ট্র মন্ত্রী আদান অগাস্তো লোপেজ সকালের নিয়মিত প্রেস ব্রিফিং ও অন্যান্য পাবলিক ইভেন্টগুলো চালিয়ে নেবেন বলে প্রেসিডেন্ট উল্লেখ করেন।
প্রেসিডেন্ট লোপেজ ২০২১ সালের প্রথম দিকে করোনা থেকে সুস্থ হন। গত ৭ ডিসেম্বর তিনি বুস্টার ডোজ গ্রহণ করেন। এর আগে তিনি আ্যস্ট্রাজেনকার টিকা নেন।
উল্লেখ্য, বিশ্বের অনেক দেশের মতো মেক্সিকাতেও করোনার নতুন ঢেউ আছড়ে পড়ছে।
দেশটিতে শুক্রবারের সরকারি হিসেবে বলা হয়েছে, এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা তিন লাখ ছাড়িয়েছে। তবে আগের ঢেউয়ের তুলনায় দৈনিক মৃত্যুর সংখ্যা কমেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...