ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 06/06/2022 07:47 PM
  • 12 বার পঠিত

গত বছরের মাঝামাঝিতে মুক্তি পায় বলিউড অভিনেত্রী কৃতি শ্যাননের সিনেমা ‘মিমি’। সিনেমাটি মুক্তির পর দারুণ ব্যবসাসফলের পাশাপাশি কৃতির লুক এবং অভিনয় প্রশংসিত হয় সবার কাছে। যার স্বীকৃতি পেলেন এবারের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি (আইফা) ২০২২-এর ২২তম আসরে।
গত ৪ জুন শেষ হওয়া এই আসরে সেরা অভিনেত্রীর পুরস্কারটি নিজের করে নিয়েছেন তিনি। পুরস্কারটি পেয়ে দারুণ উচ্ছ্বসিত কৃতি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘স্বপ্ন সত্যি হলো! এমন সাফল্য পেতে কঠোর পরিশ্রমের বিকল্প নেই এবং নিজের প্রতি বিশ্বাস হারানো যাবে না! আমার প্রথম আইফা পুরস্কার পেতে ৮ বছর লাগলো। কিন্তু আমি খুব খুশি কারণ মিমির জন্য পুরস্কারটি পেলাম। সিনেমাটি আমি চিরকাল ধরে রাখবো। এতে আমার চরিত্রটি সারাজীবন বিশেষ হয়ে থাকবে।’এছাড়া এমন অর্জনের জন্য আয়োজক কর্তৃপক্ষ এবং সিনেমাটির সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কৃতি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...