ব্রেকিং নিউজ :
দীর্ঘসূত্রিতা, অপচয় ও দুর্নীতির সুযোগ সৃষ্টি করে : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী রাষ্ট্রপতির সাথে কুয়েতের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী বন্যার্ত মানুষের চিকিৎসা সেবায় মাঠে সিলেট মেট্রোপলিটন পুলিশ সময়োচিত সিদ্ধান্ত গ্রহণ করতে পারলে প্রতিষ্ঠান দ্রুত এগিয়ে যাবে : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী দক্ষতা অর্জনে উন্নত প্রশিক্ষণের বিকল্প নাই : বিএসএমএমইউ উপাচার্য সেবা নিতে এসে একজনও যেন বিমুখ না হন : শিক্ষামন্ত্রী টিপু হত্যা : শুটার মুসার দায় স্বীকার এসএমই খাতকে শক্তিশালী করতে সরকার সহযোগিতা দিয়ে যাবে : প্রধানমন্ত্রী প্রথম ৮ ঘন্টায় ১৫ হাজার ২০০ যানবাহন পারাপার
  • আপডেট টাইম : 12/06/2022 07:47 PM
  • 8 বার পঠিত

‘আমার বঙ্গবন্ধু’ মোবাইল গেইমিং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ উত্তরার বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব গোলাম মোঃ হাসিবুল আলম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনসিসি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান।
সারা বাংলাদেশ থেকে ত্রিশ লক্ষ প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। প্রতিযোগীদের সময়, পয়েন্ট ও বয়সের ভিত্তিতে তিনটি ক্যাটাগরীতে মোট ৩০ জন প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।
উল্লেখ্য, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে খেলার ছলে হাতে কলমে বঙ্গবন্ধুকে জানার জন্য বিশেষ এই কার্যক্রম গ্রহন করে বিএনসিসি। এর অংশ হিসেবে ‘আমার বঙ্গবন্ধু’ নামক মোবাইল গেইমিং এ্যাপস নিমার্ণ করা হয়।
‘আমার বঙ্গবন্ধু’ একমাত্র গেইমিং এ্যাপস, যার মাধ্যমে কোন ঐতিহাসিক কিংবদন্তীর জীবনী সারা বিশ্বের মানুষের কাছে ডিজিটাল প্লাটফর্মে তুলে ধরা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...