ব্রেকিং নিউজ :
সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা প্রদান টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি পরিকল্পিতভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের হারিকেন ধরা বিএনপিকে হয়তো হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাবে না : তথ্যমন্ত্রী মরগানের অধীনে খেলবেন মাশরাফি দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু বিদ্যুৎ সাশ্রয়ে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক ছুটি দু’দিন করার কথা ভাবা হচ্ছে : শিক্ষামন্ত্রী বৈশ্বিক মন্দায় বাংলাদেশের মানুষ অনেক ভালো আছে : পররাষ্ট্রমন্ত্রী ডাক ব্যবস্থা পুরো ডিজিটাল করা হচ্ছে : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আগামীতে সিলেট থেকে সরাসরি ফ্লাইট নিউইয়র্কে যাবে : বিমান প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 21/07/2022 06:53 PM
  • 23 বার পঠিত

কখনও পরিবারের সঙ্গে জন্মদিন উদ্যাপন, কখনও আবার পুরুষ সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানো। বিভিন্ন মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছেন। এসব ছবি দিয়ে আলোচনা ও সমালোচনা দুইই পেয়েছেন তিনি। বলা হচ্ছে, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খানের মেয়ে ইরা খানের কথা।
তিনি প্রণয়ে জড়িয়েছেন। সেই প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করেছেন। যদিও তা নিয়ে আজ পর্যন্ত মুখ খোলেননি ইরা, আমির বা পরিবারের কেউই।
ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, ২০ জুলাই বুধবার সকাল থেকে শুরু হয়েছে নতুন জল্পনার। এবার নাকি খান পরিবারে সানাই বাজতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমিরের কন্যা। হঠাৎ কেন শুরু হল এই জল্পনা?
মঙ্গলবার রাতে একটি ছবি ভাগ করে নেন ইরা। যেখানে মধ্যমণি ইরার দিদা। পাশে প্রেমিক নূপুর শিখরকে নিয়ে বসে আছেন ইরা। সেই ছবি থেকেই তৈরি হয়েছে হাজারো প্রশ্ন। তবে কি বিয়ে করতে চলেছেন আমির-তনয়া?
যদিও তা এখনও রহস্য। কারণ ইরা বা তার পরিবার সকলেরই মুখে কুলুপ। দু’বছর হয়ে গেল সম্পর্কে রয়েছেন তারা। প্রেম নিয়ে কোনোদিন লুকোছাপা নেই তাদের। সেই প্রমাণ মিলেছিল ইরার জন্মদিনের ছবিতেই। তবে এখনই খান পরিবারে বিয়ের সানাই বাজবে কি না, তা বলবে সময়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...