ব্রেকিং নিউজ :
ভোলায় ‘মা ইলিশ সংরক্ষণ অভিযান’ সফল করতে চলছে প্রচার-প্রচারণা ধর্মকে ব্যবহার করে কেউ যাতে জনগণকে বিভ্রান্ত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষকের প্রতি তথ্যমন্ত্রীর শ্রদ্ধা জনগণই হচ্ছে আমাদের দেশের সবচেয়ে বড় শক্তি : পরিকল্পনা মন্ত্রী কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা আগামীকাল সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী বিএনপির মুখে অসাম্প্রদায়িক বাংলাদেশের কথা শোভা পায় না : ওবায়দুল কাদের স্মার্ট টেকনোলজি দেশকে আরও গতিশীল করবে : জাহিদ ফারুক দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে দু’জনের মৃত্যু আইসিসির ‘মাস সেরা’ পুরস্কারে মনোনীত বাংলাদেশের নিগার
  • আপডেট টাইম : 12/08/2022 11:39 PM
  • 30 বার পঠিত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নিয়ন্ত্রণাধীন কবরস্থানসমূহ সাধারণ কবরের জন্য রেজিস্ট্রেশন ফি ৫০০ টাকা। দুঃস্থ, অসহায় ও নিম্নআয়ের মানুষের ক্ষেত্রে রেজিস্ট্রেশন ফি ১০০ টাকা। 
মানুষকে কবর সংরক্ষণে নিরুৎসাহিত করার লক্ষ্যে ডিএনসিসির নিয়ন্ত্রণাধীন কবরস্থানে শুধুমাত্র পুনঃকবরের রেজিষ্ট্রেশন ফি বর্ধিত করা হয়েছে।ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বনানী কবরস্থান ব্যাতীত অন্যান্য কবরস্থানসমূহে কবরের উপর পুনঃ কবর প্রদানের জন্য ৩০ হাজার টাকা ফি নির্ধারণ করা হয়েছে। বনানী কবরস্থানে কবরের উপর পুনঃকবর প্রদানের জন্য ৫০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।
উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ১৪তম কর্পোরেশন সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...