ব্রেকিং নিউজ :
সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান পরিচালনায় হাইকোর্টের নির্দেশ প্রধানমন্ত্রী কাল কক্সবাজার জনসভায় বক্তৃতা দেবেন পরিবেশবান্ধব শিল্পায়ন বাস্তবায়নে কাজ করছে বেসরকারি খাত : এফবিসিসিআই সভাপতি সারাদেশের মতো সোহরাওয়ার্দী উদ্যানেও সরকার নিরাপত্তা দেবে : তথ্যমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবসে সম্প্রীতি বাংলাদেশ’র শুভেচ্ছা বিএনপি’র সমাবেশের স্থান নিয়ে সমস্যার সমাধান হয়ে যাবে : ওবায়দুল কাদের যশোর মুক্তদিবস পালিত
  • আপডেট টাইম : 12/11/2022 09:34 PM
  • 22 বার পঠিত

ব্যক্তিগত বিমানে করে দুবাই থেকে ফিরছিলেন শাহরুখ খান। শনিবার মুম্বাই বিমানবন্দরে নামা মাত্রই অভিনেতাকে শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে নিয়ে যান।
টাইম অব ইন্ডিয়ার সূত্রের বরাতে জানা গেছে, শাহরুখ খানের কাছে ১৮ লাখ টাকার ঘড়ির কভার ছিল। এটা জেনেই শুল্ক দফতরের কর্মকর্তারা আটক করে জেরা করেন কিংখান খানকে।
ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, গতকাল সংযুক্ত আরব আমিরাতের শারজায় একটি অনুষ্ঠান উদ্বোধন করতে গিয়েছিলেন শাহরুখ খান। জানা গেছে, ফেরার সময় সঙ্গে ১৮ লাখ রুপি মূল্যের কয়েকটি ঘড়ির বক্স নিয়ে আসেন। এই ঘড়ির বক্স নিয়েই শুল্ক কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করেন।
বিমানবন্দরে কর্মরত গোয়েন্দা ইউনিউটের একটি সূত্র জানিয়েছে, ঘড়ির বক্সের শুল্ক বাবদ ৬ লাখ ৮৩ হাজার রুপি জরিমানা দেওয়ার পর শাহরুখকে বাড়ি ফিরতে দেওয়া হয়, যা বাংলাদেশি মুদ্রায় সাত লাখ টাকা।
আটকের পর তবে শুল্ক দফতরের কর্মকর্তাদের সঙ্গে শাহরুখ সহযোগিতা করেছেন বলে জানা গেছে। নিয়ম মেনে যা যা করণীয় ছিল, তার সবটাই করেছেন শাহরুখ। ছাড়া পাওয়ার পর অবশ্য কালবিলম্ব না করেই বিমানবন্দর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে যান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...