ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 01/01/1970 07:34 PM
  • 457 বার পঠিত

নিয়নের প্রেমে পড়েছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা। না, নিয়ন হলিউড বা বলিউডের তারকা নয় । কোনো পুরুষের নাম নয় এই নিয়ন। নিয়ন তো একটা নিষ্ক্রিয় গ্যাসীয় পদার্থ। কারও সঙ্গে যার কোনো লেনদেন নেই। সোনাক্ষী সিনহাকে নিয়ে ‘নিয়ন লাভ’ নামের ভিডিওটি নির্মাণ করেছে এলে ইন্ডিয়া। এই ভিডিও প্রকাশের কিছুদিন আগে সোনাক্ষী সিনহা ইনস্টাগ্রাম পেজে তাঁর ব্যক্তিত্বকে বর্ণনা করতে একটা শব্দ লিখেছিলেন—‘নিয়ন’। অর্থাৎ, নিয়ন যেমন এক বর্ণহীন, গন্ধহীন নিষ্ক্রিয় গ্যাস, সোনাক্ষী সিনহার ব্যক্তিত্বও তেমন। আর এসব বৈশিষ্ট্যের সঙ্গে নিয়ন আলোর মতোই রহস্যময়।

বলিউড তারকা সোনাক্ষী সিনহার ‘ইনস্টাগ্রাম নাম’ আসলি সোনা বা আসল সোনা। সোনাক্ষী সিনহা যে আসলেই সোনা, তার প্রমাণ দিতে গতকাল রাতে তাঁর ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ‘নিয়ন লাভ’ নামের সেই ভিডিওতে সোনাক্ষীকে দেখা গেছে একেবারে অন্য রকম। আর এই ভিডিও বলে দেয়, নিয়নের প্রতি তাঁর প্রেম দ্রুতই ফুরিয়ে যাওয়ার নয়। দাবাং ছবির সেই সহজ সরল রাজ্জো পান্ডে যে এত কিছু জানেন, তা কে জানত!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...