ব্রেকিং নিউজ :
সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগ বিরোধী অপপ্রচারের যথাযথ জবাব দিতে হবে : ছাত্রলীগকে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রাইজ ফর ক্রিয়েটিভ ইকোনমি এর মনোনয়ন আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানি রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে অভিযান পরিচালনায় হাইকোর্টের নির্দেশ প্রধানমন্ত্রী কাল কক্সবাজার জনসভায় বক্তৃতা দেবেন পরিবেশবান্ধব শিল্পায়ন বাস্তবায়নে কাজ করছে বেসরকারি খাত : এফবিসিসিআই সভাপতি সারাদেশের মতো সোহরাওয়ার্দী উদ্যানেও সরকার নিরাপত্তা দেবে : তথ্যমন্ত্রী বাংলাদেশ-ভারত মৈত্রী দিবসে সম্প্রীতি বাংলাদেশ’র শুভেচ্ছা বিএনপি’র সমাবেশের স্থান নিয়ে সমস্যার সমাধান হয়ে যাবে : ওবায়দুল কাদের যশোর মুক্তদিবস পালিত
  • আপডেট টাইম : 01/01/1970 06:01 PM
  • 658 বার পঠিত

দাঁত ভালো রাখতে দুই বেলা সঠিক উপায়ে ব্রাশ করা জরুরি। শিশুদের বেলাতেও বিষয়টি করতে হয়। সাধারণত সকাল ও রাতে দাঁত ব্রাশ করার পরামর্শ দেওয়া হয়। তবে রাতের ব্রাশটি অবশ্যই জরুরি এবং এটি কোনোভাবেই এড়িয়ে না যাওয়ার পরামর্শ দেন বিশেষজ্ঞরা।

এ বিষয়ে এনটিভির নিয়মিত আয়োজন স্বাস্থ্য প্রতিদিন অনুষ্ঠানের ৩৪৮৪তম পর্বে কথা বলেছেন ডা. কানিজ সৈয়দা। বর্তমানে তিনি বি আর বি হাসপাতালের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্টে বিভাগীয় প্রধান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...