ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 01/01/1970 08:13 PM
  • 516 বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি’র শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন হিসাব সহকারী পদে ২১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই চাকরিতে বরিশাল ও নারায়নগঞ্জ জেলা ছাড়া সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

২১

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারী প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬) টাকা দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brtc.teletalk.com.bd)  এই ঠিকানায়।

আবেদনের সয়মসীমা

আবেদন করা যাবে আগামী ২৫ জুলাই, ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...