ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২১-০১-০৬
  • ৬৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হাসপাতালে অসুস্থ বাবার দেখাশোনা করে ঘুরতে বের হবার পর আর খোঁজ মেলেনি এসএম আবরার লাবিব নামে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর।
নিখোঁজ আবরার চবির ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
বুধবার (৬ জানুয়ারি) নগরের ডবলমুরিং থানায় এনিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন লাবিবের খালাতো ভাই মুনতাসির উদ্দিন।
জানা গেছে, মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল থেকে আবরারের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। চট্টগ্রাম নগরের আগ্রাবাদ চৌমুহনী এলাকায় চাচার বাসায় থেকে পড়াশোনা করছিলেন নিখোঁজ এই শিক্ষার্থী। লাবিবের বাবা করোনাভাইরাস পজিটিভ হওয়ায় দীর্ঘদিন ধরে আগ্রাবাদের মা ও শিশু জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এতদিন বাবার দেখাশোনা করতে হাসপাতালেই ছিল লাবিব।
মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে হাঁটতে বের হয়ে সে আর ফিরে আসেনি।
ডবলমুরিং থানার উপপরিদর্শক এস এম মানিক বলেন, সকালে থানায় জিডি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat