ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২১-১১-০৫
  • ৫৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের (বিএসএ) উদ্যোগে আজ  শুরু হয়েছে ‘বঙ্গবন্ধু জাতীয় সার্ফিং টুর্নামেন্ট -২০২১’।
 পর্যটন নগরি কক্সবাজারের কলাতলির সার্ফিং পয়েন্টে আয়োজিত তিন দিন ব্যপি এ  টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি   র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, এমপি। এসোসিয়েশনের সভাপতি (সাবেক মন্ত্রী) কাজী ফিরোজ রশীদ, এমপির সভাপতিত্বে ও  যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসন চৌধুরীরর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. হান্নান মিয়া, কুমিল্লা বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. আসাদুজ্জামান ও  কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আবু সুফিয়ান।
প্রধান অতিথির বক্তব্যে  র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ‘সার্ফিং  পর্যটন বান্ধব নান্দনিক একটি খেলা। এই খেলাটির প্রসার ঘটলে বাংলাদেশের পর্যটন শিল্প সম্প্রসারিত হবে এবং বিশে^র সর্ববৃহৎ সমুদ্র সৈকতের পরিচিতি বিশ^ব্যাপী ছড়িয়ে পড়বে।’
অনুষ্ঠানের সভাপতি কাজী ফিরোজ রশীদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সার্ফিং ফেডারেশনকে দেয়া জায়গায়  আজ প্রথমবারের সার্ফিং  প্রতিযোগিতা  হচ্ছে তাও আবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকে। তাই আজকের দিনটি বাংলাদেশ সার্ফিং ফেডারেশনের জন্য একটি ঐতিহাসিক দিন। যতদিন দেশে সার্ফিং বেঁচে থাকবে ততদিন এই দিনটিও স্মরনীয় হয়ে থাকবে।
এবারের আসরে দেশের ১০৭ জন সার্ফার অংশ নিচ্ছে। সিনিয়র, মহিলা ও জুনিয়র এই তিন বিভাগের চ্যাম্পিয়ন , রানার আপ ও তৃতীয় হওয়া  সার্ফারদের ট্রফি ও পদক ছাড়াও দেয়া হবে নগদ অর্থ পুরস্কার দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat