ব্রেকিং নিউজ :
ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
  • প্রকাশিত : ২০২২-০২-০১
  • ৫২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শেরপুর জেলায় আজ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের গণগ্রন্থাগার অধিদপ্তরের বরাদ্দকৃত ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’ স্থাপন প্রকল্পের মালামাল বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে জেলা সরকারি গণগ্রন্থাগারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মালামাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক এমপি।
শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে জেলা সরকারি গণগ্রন্থাগারের গ্রন্থাগারিক মো. সাজ্জাদুল করিম, জেলা বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের সভাপতি মো. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, প্রতিটি গণগ্রন্থাগারে ১৯৬টি বই, একটি কার্পেট, চারটি ফ্রেম ও ফ্রেমে সংযুক্ত ছবি, ছয়টি ফ্রেমে সংযুক্ত লোগো, চারটি স্টিলের বুকসেলফ, একটি কাঠের রিডিং টেবিল এবং দুইট রিডিং চেয়ার প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat