ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-০২-১৫
  • ৮৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

শরীয়তপুর জেলার গোসাইরহাট দাসের জঙ্গল বাজারে আজ অগ্নিকান্ডের ঘটনায় পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ভোর ৫টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, গোসাইরহাট দাসের জঙ্গল বাজারের একটি দোকানে প্রথমে স্থানীয় ব্যবসায়ীরা আগুন দেখতে পান। এ সময় তাঁরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। আগুন লাগার সংবাদ পেয়ে শরীয়তপুর সদর ও গোসাইরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
আগুনে সোয়ান কবিরাজ, আল-আমিন গাজী, বিটু সরদারের কাঁচামালের আড়ৎ, মুদি দোকান, গুরের আড়ৎ পুড়ে ছাই হয়ে গেছে। এ ছাড়া পাশে অবস্থিত ফার্মেসী ও কাঁচামালের আড়ৎ আংশিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।
বয়বসায়ী সোয়ান, আলআমিন, বিটু জানান, এ ধরনের ভয়াবহ আগুন এর আগে আমরা কেউ দেখিনি। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে না পারলে পুরো বাজার এলাকা ক্ষতিগ্রস্ত হতো।
শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মো: সেলিম মিয়া বলেন, আগুনের খবর পাওয়া মাত্রই শরীয়তপুর ও গোসাইরহাটের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে মোট ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা যায়নি।
গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আলমগীর হোসেন বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। যারা ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat