ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৬
  • ৩৭৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, সুস্থ্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে। তাই যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে এবং সুস্থ্য ও কর্মক্ষম মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে খেলাধুলার প্রসার ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। 
তিনি আজ বুধবার ‘মাদককে না বলি, আগামীর সাঁথিয়া গড়ি’ প্রতিপাদ্যে সাঁথিয়া পৌরসভা আয়োজিত ‘সাঁথিয়া পৌর মেয়র টি-২০ কাপ-২০২৩’ এর চূড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ডেপুটি স্পিকার বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধরণের ক্রীড়া প্রতিযোগিতা সারাদেশে ছড়িয়ে দিতে হবে। যুবসমাজ যতই মেধাবী হোক তারা সুস্থ্য ও কর্মক্ষম না হলে কোন জাতি এগিয়ে যেতে পারে না।  
তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশেও খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্বারোপ করেছিলেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে উজ্জ্বল নৈপুন্য প্রদর্শন করছে। 
টুর্নামেন্টের ফাইনালে শিশুবাগান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে ফ্রেন্ড স্টার ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কদের হাতে ট্রফি, নগদ অর্থ এবং প্রতিটি খেলোয়াড়ের হাতে স্মারক পুরস্কার তুলে দেন ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু।
পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চুর উপস্থাপনায় অনুষ্ঠানে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, ভাইস-চেয়ারম্যান মো. সোহেল রানা খোকন ও মোছাঃ সেলিমা সুলতানা শিলা, সহকারী কমিশনার (ভূমি), সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ, স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat