ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১০-২৭
  • ৪৮২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সাতক্ষীরা জেলার সদর উপজেলায় আজ সাতক্ষীরা- আশাশুনি সড়কে বাস ও মোটরসাইকেলের  মুখোমুখি সংঘর্ষে দুইব্যক্তি নিহত হয়েছেন।
আজ শুক্রবার বেলা ১২ টায় সাতক্ষীরা- আশাশুনি সড়কের  কালেরডাঙ্গা এলাকায় এ  দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- জেলার আশাশুনি উপজেলার দহাকুলা গ্রামের শেখপাড়ার আরেফিন শেখের পুত্র ময়েজ হোসেন (২২) এবং  খুলনার রায়ের মহল এলাকার নাফিজউদ্দীনের পুত্র মহিন হোসেন (২৩)। নিহতরা দু’জনই মোটরসাইকেলের আরোহি ছিলেন। তারা সম্পর্কে  মামাতো- ফুফাতো ভাই।
স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহী দুইজন ব্রহ্মরাজপুর বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের মোটর সাইকেলটি সাতক্ষীরা- আশাশুনি সড়কের কালেরডাঙ্গা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরামুখী বাসের সাথে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ময়েজ হোসেন ও মহিন হোসেন নিহত হন।
সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের নিহতদের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat