ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১১-০১
  • ৭৮৯১২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
আগামী  ৪ নভেম্বর ৫২ তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে  জয়পুরহাট জেলা সমবায় বিভাগ।
৫২ তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে এবারের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে  ”সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ”। শনিবার সকালে শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দান থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হবে। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে  শেষ হবে এবং এখানেই সমবায়ীদের সমাবেশ ও আলোচনা সভা অনুৃষ্ঠিত হবে।
জেলা সমবায় কর্মকর্তা ইসমাইল হোসেন সিরাজী আলোচনা সভায় সভাপতিত্ব  করবেন। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। বিশেষ অতিথি থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খাজা সামছুল আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন , জেলা মৎস্যজীবী  সমবায় সমিতির সভাপতি হেলাল উদ্দিন, জেলা কেন্দ্রীয় আখচািষ সমবায় সমিতির সভাপতি সুমন মিয়াসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ সমবায়ীদের জন্য সরকারের  উন্নয়ন কর্মসচিূ  তুলে ধরে বক্তব্য রাখবেন। অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হবে বলে জানান, জেলা সমবায় কর্মকর্তা ইসমাইল হোসেন সিরাজী  ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat