ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১১-০৩
  • ৫৮৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাট জেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগ আজ জেল হত্যা দিবস পালন করেছে। কর্মসূচির মধ্যে ছিল সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামরুজ্জামান ও ক্যাপ্টেন এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ, কালো পতাকা উত্তোলন, ১ মিনিট নীরবতা পালন ও আলোচনা সভা।
পরে জাতীয় চার নেতা স্মরণে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট আলোচনা সভায় সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু। জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এ ই এম মাসুদ রেজার সঞ্চালনায় অনুষ্ঠিত জেল হত্যা দিবসের আলোচনায় অংশগ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, এড. মোমিন আহমেদ চৌধুরী জিপি, এড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, রাজা চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনসহ সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে বঙ্গবন্ধু সহ চার নেতার প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ ও রুহের মাগফেরাত কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat