ব্রেকিং নিউজ :
নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের সন্ত্রাসবাদে মার্কিন সমর্থনই ইরান ও রাশিয়ায় সন্ত্রাসী হামলার কারণ : ইরানের শীর্ষ নেতা যুদ্ধবিরতির ব্যাপারে ইসরায়েলের পাল্টা প্রস্তাব পর্যালোচনা করছে হামাস
  • প্রকাশিত : ২০২৩-১১-১৯
  • ৪৫৭০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
খাগড়াছড়ি জেলায় আজ পর্যটকসহ সাধারণ যাত্রীদের সেবার মান বৃদ্ধির  লক্ষ্যে  পেশাদার গাড়ীচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
আজ রোববার সকালে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালার উদ্ভোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।
এসময়  অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট মো. নজরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর সুপ্রিয় দেব ও বিআরটিএ -এর মোটরযান পরিদর্শক মো. কায়সার আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক  মো. সহিদুজ্জামান বলেন, বর্তমানে খাগড়াছড়ি দেশের অন্যতম পর্যটন গন্তব্য। দেশি-বিদেশি অনেক পর্যটক এই জেলায় আনন্দ উপভোগ করতে আসেন। তাই নিরাপদ যাতায়াতের লক্ষ্যে পর্যটক ও যাত্রীদের সাথে গাড়ির  চালক ও পরিবহন শ্রমিকদের দায়িত্বশীল আচরণ করতে হবে। এতে জেলার সুনামের পাশাপাশি পরিবহন শ্রমিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে।তিনি  পরিবহন শ্রমিকদের সড়ক পরিবহন আইন মেনে চলার আহবান জানান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat