ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২৪-০২-০৬
  • ৪৪৩৩৫৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মহান শহিদ দিবস ও ঐতিহাসিক ৭ মার্চ পালনের লক্ষ্যে এক প্রস্তুতি সভা আজ বেলা ১২ টায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।
সভায় যথাযথ মর্যাদায় দিবস দুটি পালনের লক্ষ্যে বিস্তাতি কর্মসূচি চুড়ান্ত করা হয়। ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবসের প্রথম প্রহরে বগুড়ার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন,বিকালে আলোচনা সভা এবং শিশু একাডেমির উদ্যোগে চিত্রাংকন প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এ ছাড়া ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির সিদ্ধান্ত গৃহিত হয়।
জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার উপ-পরিচলক মাসুম আলীবেগ (উপ-সচিব),অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ শফিউল আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আল মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নিলুফা ইয়াসমিন ও জেলা সম্মিলিত সংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat