ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২৪-০২-০৯
  • ৪৩৩৫৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাট চিনিকলের অবসর প্রাপ্ত কর্মচারী বীরমুক্তিযোদ্ধা এম এ কাশেম ঢালীকে (৮২) আজ শুক্রবার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
বাদ জুম্মা নামাজে জানাজা শেষে চিনিকল জামে মসজিদ চত্তরে পুলিশের একটি চৌকশ দল এই বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় কফিনে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফজলে ওয়াহিদ ।
পরে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে শ্রদ্ধা জানানো হয়। পরে বুলুপাড়াস্থ নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় কাশেম ঢালীকে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বীরমুক্তিযোদ্ধা এম এ কাশেম ঢালী ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তাঁর মৃত্যুর খবরে জেলার মুক্তিযোদ্ধাসহ সকল মহলে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat