ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২৪-০২-২০
  • ২৩৫২৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় আজ বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) আওতায় জেলা তথ্য অফিসের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ (ব্র্যান্ডিং), সরকারের  সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের  ইতিহাস এবং মাদক, সন্ত্রাস, গুজব, অপপ্রচার, অপরাজনীতি, ডেঙ্গু, জঙ্গিবাদ ও নাশকতা প্রতিরোধ বিষয়ে এক নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার বেলা ১১ টায় পাঁচবিবি উপজেলার সমসাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ নারী সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মুনিরুল শহীদ মন্ডল মুন্না। 
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. সোহেল মিয়া।  
সমসাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল গণি মন্ডলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জয়পুরহাট বিসিকের উপ-ব্যবস্থাপক লিটন চন্দ্র ঘোষ। 
নারী সমাবেশ ও মতবিনিময় সভায় ওই এলাকার শতাধিক নারী অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat