ব্রেকিং নিউজ :
সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন
  • প্রকাশিত : ২০২৪-০২-২৪
  • ৬৭৭৭৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুড়িগ্রাম জেলা শহরের ধরলা ব্রীজ সংলগ্ন ট্যানারীপাড়া গতকাল সন্ধ্যায় মোটর সাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছে।
এদের মধ্যে মোটর সাইকেল চালক সাদমান সাদিক (১৬)  ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। এসময় অপর আরোহী হিমু সরকার (১৬) গুরুতরভাবে আহত হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  সে ও মারা যায়। মৃতরা কুড়িগ্রামপৌর এলাকার পলাশবাড়ী বাণিয়াপাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুরের ছেলে   সাদমান সাদিক ও  শহরের গাড়িয়ালপাড়ায় নুরুল ইসলামের ছেলে হিমু সরর্কা। সে শহরেভাড়া থাকে বলে জানাগেছে। তার বাবা চট্রগ্রামের এলজিইড়ি;ও একটি প্রকল্পে কর্মরত আছেন।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ধরলা ব্রীজ সংলগ্ন এলাকায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ভিতর প্রবেশ করলে মোটর সাইকেলসহ দুই কিশোরের শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের বন্ধু সাইনান জানায়, হিমু তার মোটর সাইকেল নিয়ে সাদমান সাদিকসহ ধরলা ব্রীজে বেড়াতে যাওয়ার সময় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat