ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৩-২০
  • ৪৩৪৫৮৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মেয়ে সুহানা খানকে সঙ্গে নিয়ে ছেলে আরিয়ানের খানের পোশাক ব্র্যান্ড ‘ডিয়াভোল এক্স’-এর বেশ ভালোই প্রচার করছেন বলিউড শাহরুখ খান। নতুন কালেকশন লঞ্চ হওয়ার ২৪ ঘণ্টাও পার হয়নি। এর আগেই বিক্রি হয়ে গেছে সব।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি আরিয়ান, শাহরুখ ও সুহানা ফটোশ্যুট করেন পোশাক ব্র্যান্ড‘ডিয়াভোল এক্স’-এর জন্য। তারপরেই প্রকাশ্যে আসে এই ব্র্যান্ডের নতুন কালেকশন। কিন্তু এরপরেই দেখা যায়, সুহানার পরনে জ্যাকেট। সেই জ্যাকেট ইতোমধ্যেই সব বিক্রি হয়ে গেছে। 
সম্প্রতি সুহানা খানকে দেখা যায় সিগনেচার এক্স নামে একটি ডেনিম জ্যাকেটে, যার দাম বাংলাদেশি মুদ্রায় এক লাখ ৩১ হাজার টাকা। শুধু দাম এবং সীমিত পরিমাণের জন্যই এই পণ্যের ও ব্র্যান্ডের চাহিদা ও বিশেষত্ব বৃদ্ধি পেয়েছে। 
কিন্তু তা সত্ত্বেও পরো কালেকশন একদিনেরও কম সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে। এই চাহিদা প্রমাণ করে যে সবাই এই ব্র্যান্ডের কালেকশন পছন্দ করেছে।
কিছু দিন আগেই ডি'ইয়াভোল এক্সের বিজ্ঞাপনের জন্য বাবা শাহরুখ খানের সঙ্গে কাজ করতে দেখ গিয়েছে সুহানাকে। সেই বিজ্ঞাপনের পরিচালনাও করেছেন শাহরুখপুত্র আরিয়ান। নেটদুনিয়ায় রীতিমতো সাড়া ফেলেছিল সেই বিজ্ঞাপন।
২০২৩ সালের এপ্রিলে যখন ব্র্যান্ডটি অনেক হাইপ নিয়ে তার প্রথম কালেকশন শুরু করে, তখন শাহরুখ খানের দেওয়া বিজ্ঞাপনে, সেই ২ লাখ টাকা মূল্যের ৩০ টি এক্স জ্যাকেট নিমিষেই বিক্রি হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat