ব্রেকিং নিউজ :
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের সন্ত্রাসবাদে মার্কিন সমর্থনই ইরান ও রাশিয়ায় সন্ত্রাসী হামলার কারণ : ইরানের শীর্ষ নেতা যুদ্ধবিরতির ব্যাপারে ইসরায়েলের পাল্টা প্রস্তাব পর্যালোচনা করছে হামাস রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে : প্রতিরক্ষা মন্ত্রণালয় গাজার ধ্বংসাবশেষ সরাতে ১৪ বছর লাগবে : জাতিসংঘ আইপিএল: টি-টোয়েন্টিতে রান তাড়ায় বিশ্ব রেকর্ড গড়লো পাঞ্জাব
  • প্রকাশিত : ২০২৪-০৩-২৮
  • ৪৩৪৩৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গতকাল বায়ার্ন মিউনিখের অনুশীলনে ফিরেছেন ইংলিশ তারকা হ্যারি কেন। তবে ঘরের মাঠে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে শনিবারের ম্যাচে অধিনায়ক ম্যানুয়েল নয়্যারের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।
এক বিবৃতিতে বায়ার্নের পক্ষ থেকে জানানো হয়েছে কেন আবারো অনুশীলনে ফিরেছেন। সোমবার থেকে তিনি ব্যক্তিগত ভাবে অনুশীলন শুরু করেছেন।
৩৮ বছর বয়সী নয়্যার দলে ফিরলেও জার্মান জাতীয় দলের হয়ে খেলতে গিয়ে পেশীর ইনজুরিতে পড়ে আন্তর্জাতিক দুটি প্রীতি ম্যাচেই দলের বাইরে ছিলেন।
আন্তর্জাতিক বিরতির আগে বুন্দেসুলগায় ড্রামস্ট্যাডের বিপক্ষে বায়ার্নের ৫-২ গোলের জয়ের ম্যাচটিতে কেন গোঁড়ালির ইনজুরিতে পড়েছিলেন। কিন্তু তারপরও ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেট ব্রাজিল ও বেলজিয়ামের বিপক্ষে দুটি ম্যাচের জন্য তাকে দলে রেখেছিলেন। যদিও একটি ম্যাচও কেনের খেলা হয়নি। ব্রাজিলের বিপক্ষে ১-০ গোলে পরাজয়ের পরপরই কেনকে পুনর্বাসনের জন্য বায়ার্নে ফেরত পাঠিয়ে দেয়া হয়।
৩০ বছর বয়সী কেনের গেঁড়ালির ইনজুরির অতীত ইতিহাস রয়েছে। ২০২১ সালে এপ্রিলে আগের ক্লাব টটেনহ্যামের হয়ে সর্বশেষ তিনি এই ইনজুরির কারনে খেলতে পারেননি।
বায়ার্ন জানিয়েছে বুধবার নয়্যার ব্যক্তিগত অনুশীলন সেশন সম্পূর্ণ করেছেন।
এদিকে ডিফেন্সিভ মিডফিল্ডার আলেক্সান্দার পালকোভিচ প্রথমবারের মত জার্মান জাতীয় দলে ডাক পেলেও টনসিলে সমস্যার কারনে দুটি ম্যাচই মিস করেছেন। তিনিও বায়ার্নে ফিরে ব্যক্তিগত ভাবে অনুশীলন শুরু করেছেন।
এই মুহূর্তে জাভি আলনসোর অপরাজিত বায়ার লেভারকুজেনের থেকে ১০ পয়েন্ট পিছিয়ে বুন্দেসলিগা টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে বায়ার্ন। মৌসুম শেষ হতে আর মাত্র আট ম্যাচ বাকি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat