ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৪-২১
  • ২৩৪৩৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গ্র্যামি পুরস্কারজয়ী মার্কিন গায়িকা মানদিশা মারা গেছেন। গত বুধবার ন্যাশভিলের বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। গায়িকার বয়স হয়েছিল ৪৭ বছর।
দ্য নিউইয়র্ক টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মানদিশার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার প্রতিনিধি। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে জানা যায়নি। এক বিবৃতিতে গায়িকার প্রতিনিধি বলেন, ‘আমরা এখন কেবল তার মৃত্যুর খবরই নিশ্চিত করতে পারছি।
এ বিষয়ে বিস্তারিত কিছু এখন বলা সম্ভব নয়। এই কঠিন সময়ে সবাইকে তার পরিবারের জন্য প্রার্থনা করার জন্য আহ্বান জানাচ্ছি।’
১৯৭৬ সালের ২ অক্টোবর ক্যালিফোর্নিয়ায় জন্ম হয় মানদিশার। তিনি জনপ্রিয় রিয়েলিটি শো ‘আমেরিকান আইডল’-এর মাধ্যমে পরিচিতি পান। ২০০৫ সালে তিনি ‘জাস্ট মানদিশা’ নাম দিয়ে ‘আমেরিকান আইডল’-এ অংশ নেন।
২০০৭ সালে তার প্রথম অ্যালবাম ‘ট্রু বিউটি’ মুক্তির পরই জনপ্রিয়তা পায়। এরপর বাজারে এসেছে আরও পাঁচটি অ্যালবাম। সর্বশেষ অ্যালবাম ‘আউট অব দ্য ডার্ক’ মুক্তি পায় ২০১৭ সালে। ২০১৪ সালে ‘ওভারকামার’ অ্যালবামের জন্য সেরা সমসাময়িক শিল্পী হিসেবে গ্র্যামি অ্যাওয়ার্ডস পান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat