ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৪-২২
  • ৩৪৫৩২৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জেলা তথ্য অফিসের উদ্যোগে নাটোরে মহিলা সমাবেশ ও সভা অনুষ্ঠিত হয়েছে। প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং এবং স্মার্ট বাংলাদেশ ও ভিশন : ২০৪১ -এর কাংখিত লক্ষ্য অর্জনের অগ্রগতি এবং জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে আজ সোমবার বেলা ১২টায় নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল এবং যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ ইস্যুতেও আলোচনা এবং মতবিনিময় করা হয়।
জেলা তথ্য অফিসার মো. আ. আওয়ালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার আখতার জাহান সাথী।
সমাবেশে বিভিন্ন পেশার শতাধিক নারী অংশগ্রহন করেন। পরে সেখানে দেশের উন্নয়ন সংক্রান্ত প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat