ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-০২-০২
  • ৫১৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ ফেব্রুয়ারি জয়পুরহাটে শুরু হবে করোনা প্রতিরোধী ভ্যাকসিন প্রদান কার্যক্রম। প্রথম পর্যায়ে জেলার পাঁচ উপজেলায় ২৪ হাজার জনকে ওই ভ্যাকসিন দেওয়া হবে।
৭ ফেব্রুয়ারি ভ্যাকসিন প্রদান কার্যক্রম সফল করতে আজ মঙ্গলবা বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম।
এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ইশরাত ফারজানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলীসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভ্যাকসিন প্রদানের জন্য আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। ইতোমধ্যে দু’টি কার্টুনে করে ঢাকা থেকে ২ হাজার ৪০০ টি নভেল করোনা ভাইরাসের টিকা (ভায়েল) জয়পুরহাট স্বাস্থ্য বিভাগে পৌঁছেছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা এটি গ্রহণ করেন বলে জানান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলী । টিকা প্রদান কার্যক্রম সফল করতে জেলায় ৫৮ টি সেন্টার প্রস্তুত করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৬ জন করে দায়িত্ব পালন করবেন। এ জন্য ৩৪৮ জন টিকাদানকর্মীকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। সম্পূর্ণ ফ্রি এ ভ্যাকসিন পাওয়ার জন্য অনলাইনে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশনের সময় টিকা নিতে আগ্রহী ব্যক্তির মোবাইলে টিকা গ্রহণের স্থান ও তারিখ জানিয়ে একটি ম্যাসেজ পাঠানো হবে। এভাবে চলবে করোনা ভ্যাকসিন কার্যক্রম। এ জন্য সরকারের সুরক্ষা ডট গভ ডট বিডি এ ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে বলে জানান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলী। জেলায় দায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা প্রেস ব্রিফিং এ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat