ব্রেকিং নিউজ :
স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২১-০৯-১৩
  • ৫১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইসরায়েলের জিলবোয়া কারাগার থেকে পালানোর পর গ্রেপ্তার হওয়া চার ফিলিস্তিনিকে নির্যাতনের মাধ্যমে মেরে ফেলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে নাদি আল-আসির সেন্টার।
নাবলুসে ফিলিস্তিনি বন্দিদের এই সংগঠনটি বলেছে, চার বন্দির একজন হচ্ছে জাকারিয়া জুবাইদি। এই বন্দিকে নৃশংসভাবে মারধর করা হয়েছে। তার শরীরে এখন শুধু নির্যাতনের চিহ্ন। নির্যাতনে অসুস্থ হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নাদি আল আসির সেন্টারের প্রধান রায়েদ আমের বলেছেন, চার বন্দীর কাউকেই তাদের আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে দেওয়া হচ্ছে না।
তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, চার বন্দীর কোনো ক্ষতি হলে এজন্য পুরোপুরি দায়ী থাকবে দখলদার ইসরায়েলের অবৈধ সরকার। একজন বন্দীর অবস্থা সম্পর্কে তাদের কাছে তথ্য থাকলেও অপর তিন জনের বিষয়ে কিছুই জানেন না তারা।
চার বন্দীকেই তাদের আইনজীবীর সঙ্গে সাক্ষাতের অনুমতি দিতে নাদি আল-আসির সেন্টারের পক্ষ থেকে আদালতে আবেদন জানানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।
গত সপ্তাহে ইসরায়েলের কঠোর নিরাপত্তা বেষ্টিত জিলবোয়া কারাগার থেকে সুড়ঙ্গ তৈরির মাধ্যমে পালিয়ে যেতে সক্ষম হন ছয় ফিলিস্তিনি বন্দি। এর মধ্যে চারজনকে আবারও আটক করেছে দখলদার ইসরায়েল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat