ব্রেকিং নিউজ :
খারাপ আচরণের জন্য আলেগ্রিকে ছাঁটাই করলো জুভেন্টাস আমার যোগ্যতা সম্পর্কে আমি জানি স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০১-০২
  • ৮৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুর জেলায় আজ অসহায় ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত মানুষের মাঝে ৪৫ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণের মধ্যদিয়ে জাতীয় সমাজসেবা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “মুজিববর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা” এমন প্রতিপাদ্য সামনে রেখে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতর যৌথভাবে এ আয়োজন করে।
এসময় ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় আক্রান্ত জেলার ৮৭ জন মানুষের মাঝে সমাজসেবার আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ৪৩ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। এরমধ্যে প্রত্যেকে ৫০ হাজার টাকা করে অনুদান পায়। তাছাড়া অসহায় ও দুস্থ আরও ২০জনের মাঝে জাতীয় সমাজকল্যাণ পরিষদের আর্থিক অনুদানের এক লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ। এতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat