ব্রেকিং নিউজ :
ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
  • প্রকাশিত : ২০২২-০৪-২৮
  • ৭৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নোয়াখালী জেলার বেগমগঞ্জের চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ৫০টি দোকান ভস্মীভূত হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চৌমুহনী বাজারের স্টেশন মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাজারের ব্যবসায়ীরা ইফতার নিয়ে ব্যস্ত থাকার সময় হঠাৎ স্টেশন মার্কেটের একটি দোকানে আগুন লাগে। আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। এতে স্টেশন মার্কেটের ফার্মেসী, হার্ডওয়্যার, সিরামিক, প্লাস্টিক ও গ্যাস সিলিন্ডারের দোকানসহ অন্তত ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছায়। রাত পৌনে ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড়ঘন্টা আগুন নেভানোর চেষ্টা চালায়। এসময় সব কিছুই পুড়ে ছাই হয়ে যায়।
চৌমুহনী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ এমরান অগ্নিকান্ডের তথ্য নিশ্চিত করেছেন।এদিকে স্থানীয়রা জানিয়েছেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat