ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-১২-০৯
  • ৩৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সবার মাঝে ঐক্য গড়ি নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এই শ্লোগানকে সামনে রেখে ৯ ডিসেম্বর সকাল এগারো টায় উপজেলা হলরুমে
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উল্লাপাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

এবছর যারা নির্বাচিত জয়িতা সংবর্ধনা পেলেন তারা হলেন সফল জননী ক্যাটাগরিতে বড়হর খামারপাড়া গ্রামের সহেলী সুলতানা, অর্থনৈতিক ভাবে সফল ক্যাটাগরিতে মোছাঃ মুর্শিদা পারভীন, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে ঝিকিড়ার আফরোজা নাসরিন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু ক্যাটাগরিতে সুফিয়া খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য উল্লাপাড়া পূর্বপাড়া গ্রামের হুমাইরা তাহিরা সিয়ামকে জয়িতা নির্বাচিত করা হয়। অনুষ্ঠানে অতিথিরা জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ নিলুফা ইয়াসমিনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, সরকারী আকবর আলী কলেজের সহকারী অধ্যাপক শামীম হাসান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নাহার আলো, জয়িতা মোছাঃ মুর্শিদা পারভীন, আফরোজা নাসরিন, হুমাইরা তাহিরা সিয়াম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat