ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা আফগানিস্তানে গুলিতে তিন স্প্যানিশ ও তিন আফগান নিহত সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে নিহত ২, আহত ৪ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরকারের ধারাবাহিকতার জন্যই দেশে এতো উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের শুদ্ধাচার নিশ্চিতকরণ ছাড়া এসডিজি অর্জন সম্ভব নয় : চট্টগ্রামে টিআইবি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরী সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই : বস্ত্র ও পাট মন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৫-২৫
  • ৩০২ বার পঠিত
  • আলমাহমুদ-ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট-সিরাজগঞ্জ
সিরাজগঞ্জ জেলায় নাশকতা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে দায়ের করা মামলায় পুলিশ অভিযান চালিয়ে সদর, সলঙ্গা, রায়গঞ্জ, তাড়াশ, শাহজাদপুর,  বেলকুচি ও এনায়েতপুর থানা এলাকা থেকে বিএনপি-জামায়াতের  বিভিন্ন পর্যায়ের ২০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো. সামিউল আলম  এ তথ্য নিশ্চিত করেছেন। 
তিনি বলেন, নাশকতা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat