• প্রকাশিত : ২০২৩-০৭-০৮
  • ২৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জয়পুরহাট জেলার আক্কেলপুরে রেলষ্টেশনের অদূরে আমুট্র রেল ক্রসিংয়ের পার্শ্বে  গতকাল শুক্রবার সন্ধ্যার আগে  ট্রেনের ধাক্কায়  এক তরুণের মৃত্যু হয়েছে। মৃত তরুণ জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের চক জয় পার্বতীপুর গ্রামের  মন্টুর ছেলে বঙ্গ(২৫)।
প্রত্যক্ষদর্শী ও আমুট্ট লেভেল ক্রসিংয়ের দায়িত্বে থাকা গেট কীপার রুপা পারভীন জানান, শুক্রবার সন্ধ্যার কিছু আগে আক্কেলপুর মহিলা কলেজ সংলগ্ন আমুট্র রেল ক্রসিয়ের দক্ষিণ পার্শ্বে  ঢাকাগামী ঈদ স্পেশাল ট্রেনে এ দুর্ঘটনা ঘটে।
 তিনি আরো বলেন, শুক্রবার সন্ধ্যার কিছু আগে ঈদ স্পেশাল ট্রেনটি আমুট্ট লেভেল ক্রসিং অতিক্রম করার পর রেল সেতুর উত্তর দিকে রেললাইনের পাশে এক তরুণকে পড়ে থাকতে দেখেন লোকজন। তিনি দ্রুত সেখানে ছুটে যান এবং দেখেন ওই তরুণের ডান পা ভাঙা আর মাথা ফেঁটে রক্ত ঝরছিল। মনে হয় তখনও তরুণ নিঃশ্বাস নিচ্ছিলেন।  মিনিট দুয়েক পর তরুণ মারা যান। তরুণের বয়স আনুমানিক ২৫ বছর হবে
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান,  ওই তরুণ হেলেদুলে রেললাইনের ওপর দিয়ে দক্ষিণ দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে আসা ট্রেনের ধাক্কায় তিনি রেললাইনের পাশে পাথরের ওপর পড়ে যান।
আক্কেলপুর রেল ষ্টেশন মাস্টার হাসিবুল হাসান বলেন, ঢাকাগামী ঈদ স্পেশাল ট্রেনের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। এ বিষয়ে  সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে  খবর দেওয়া হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat