ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-০৭-১৩
  • ২৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় আজ অগ্নিকান্ডও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত ১’শ ১০ টি পরিবারের মাঝে ঢেউটিন ও আর্থিক চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল  ১০টায় উপজেলা পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কৃতক প্রদত্ত প্রত্যেককে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকার চেক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল।
এসময় এমপি মুকুল বলেন, এসব টিন ও অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য পাঠিয়েছেন। এ বর্ষায় অসহায় পরিবারগুলাকে নিরাপদে থাকার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, পৌর মেয়র মো: রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার প্রমূখ উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat