ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-১০
  • ২২৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে  গোপালগঞ্জ জেলা শিশু একাডেমিতে বঙ্গবন্ধুকে নিয়ে রচিত  কবিতা, ছড়া পাঠ ও মিলা-দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
১৫ আগস্ট জেলা শিশু একাডেমির  কার্যালয়ে বঙ্গবন্ধুকে নিয়ে রচিত কবিতা, ছড়া ও স্বরচিত কবিতা পাঠ করবে শিশুরা। এছাড়া  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিষয়ক বক্তৃতা, জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পরে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগস্টের  কালরাতে শাহাদাত বরণকারীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হবে।
গোপালগঞ্জ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা  শরিফুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে বুধবার আমরা শিশুদের কুইজ, বক্তৃতা ও হাম/না’ত প্রতিযোগিতা সম্পন্ন করেছি। এ প্রতিযোগিতায়  গোপালগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক প্রতিযোগী অংশ নেয়। এ প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে আগামী ১৫ আগস্ট জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম পুরস্কার বিতরণ করবেন।
ওই কর্মকর্তা আরো বলেন গোপালগঞ্জ  শিশু একাডেমি কার্যালয়ে কবিতা, ছড়া ও স্বরচিত কবিতা পাঠ,  বঙ্গবন্ধু  বিষয়ক বক্তৃতা,  আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
১৫ আগস্টর অনুষ্ঠান সফল করতে প্রয়োজনীয় সব প্রস্তুতি ইতিমধ্যে প্রায় সম্পন্ন করা হয়েছে বলে ওই কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat