ব্রেকিং নিউজ :
চাঁদপুরে হত্যা মামলার একব্যক্তির মৃত্যুদন্ড চিকিৎসায় বিদেশমুখীতা কমাতে পদক্ষেপ নেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ঘূর্ণিঝড় ‘রেমাল’ মোকাবেলায় উপকূলীয় জেলায় ১০ হাজার আনসার সদস্য মোতায়েন জনপ্রতিনিধিরাই জনগণের ভাগ্য পরিবর্তন করতে পারে : স্থানীয় সরকার মন্ত্রী পরিবেশের সুরক্ষায় সরকারের উদ্যোগ সফল করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী সাতক্ষীরা উপকূলে আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ পর্যটনে উন্নত প্রশিক্ষণক্ষেত্রে মালয়েশিয়ার সহযোগিতা চায় বাংলাদেশ : ফারুক খান ড. ইউনূসের বিরুদ্ধে দুদকে স্বজনপ্রীতি ও অনিয়মের অভিযোগ গ্রামীণ ব্যাংকের শিক্ষাপ্রতিষ্ঠান খোলা বা বন্ধ রাখার বিষয়ে স্ব স্ব জেলা সিদ্ধান্ত নেবে : শিক্ষামন্ত্রী নদী রক্ষায় বড় ধরনের যুদ্ধে বিজয়ী হব : নৌপরিবহন প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৮
  • ৬৯৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
২০২৬ বিশ্বকাপ ফাইনালের ভেন্যু চূড়ান্ত করতে গতকাল টেক্সাসের আর্লিংটনে ডালাস কাউবয়েজের হোম গ্রাউন্ড এটি এন্ড টি স্টেডিয়াম পরির্দশন করেছেন ফিফা সভাপতি গিয়ান্নি ইনফান্তিনো। 
এই স্টেডিয়ামটি ছাড়াও ফাইনালের জন্য নিউ ইয়র্কের মেটলাইফ স্টেডিয়াম, লস এ্যালেঞ্জলসের সোফি স্টেডিয়াম ও আটালান্টার মার্সিডিস-বেঞ্জ স্টেডিয়ামে নাম বিবেচিত হচ্ছে। 
২০২৬ বিশ্বকাপ যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকোতে যৌথভাবে অনুষ্ঠিত হচ্ছে। প্রথমবারের মত বড় পরিসরে ৪৮টি দল আসন্ন এই বিশ্বকাপে অংশ নিবে। 
টুর্নামেন্টের সার্বিক দিক পরিচালনার জন্য মিয়ামির কোরাল গেবলসে ফিফা নতুন একটি অফিসও খুলেছে। বিশ্বকাপ সুষ্ঠভাবে পরিচালনার জন্য নতুন নতুন কর্মীও নিয়োগ দেয়া হচ্ছে। 
একটি সূত্র জানিয়েছে গততাল ফিফা প্রধানের সাথে ভেন্যু পরিদর্শনের সময় আরো উপস্থিত ছিলেন কনকাকাফ প্রধান ভিক্টর মোন্টাগলিয়ানি। ভেন্যু চূড়ান্তের আগে ইনফান্তিনোর আরো কিছু স্টেডিয়াম পরিদর্শনের কথা রয়েছে। এ বছরের শেষে ফাইনালের ভেন্যু চূড়ান্তের ঘোষনা আসবে বলে ধারণা করা হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat