ব্রেকিং নিউজ :
জাপানি দুই শিশুকে বাবা-মায়ের দেখার অধিকার নিয়ে আদেশ ২২ জুলাই ’৭১-এর পরাজিত অপশক্তির আস্ফালন মেনে নেওয়া হবে না : ওবায়দুল কাদের তামাকের কারণে বছরে ক্ষতিগ্রস্থ ৭ কোটি ৬২ লাখ মানুষ মানুষের উপকারে আসবে এমন প্রকল্প গ্রহণ করা হবে : স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী নড়াইলের নলিয়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৭ দিনাজপুর হিলি স্থল বন্দর দিয়ে ৫০০ মেট্রিক টন পেঁয়াজ আমদানি চট্টগ্রাম বিমানবন্দরে কোকেনসহ নারী যাত্রী গ্রেফতার নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী কেরানীগঞ্জে গড়ে উঠেছে অবৈধ সিসা কারখানা নিজেকে রাজাকার বলে স্লোগান দেওয়া রাষ্ট্রদ্রোহিতার শামিল, শাস্তির দাবি
  • প্রকাশিত : ২০২৩-০৯-২৪
  • ৫৮৬৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
যুক্তরাষ্ট্রের দক্ষিণ পূর্বাঞ্চলীয় জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় পরিকল্পিত হামলায় তিন জন নিহত হয়েছে। স্থানীয় পুলিশ এ খবর জানিয়েছে।
পুলিশের উদ্ধৃতি দিয়ে এসোসিয়েটেড প্রেস বলেছে, স্থানীয় সময় শনিবার ১টা ৩০ মিনিটে নগরীর ওয়েস্ট এন্ডে পুলিশ একজনের গুলিবিদ্ধ হওয়ার খবর পায়।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ বলেছে, একটি মলের কাছে গোলাগুলির এ ঘটনা ঘটে। প্রাথমিক তদন্তে জানা গেছে এক ব্যক্তি দুজনকে লক্ষ্য করে গুলি চালায়। এদের একজন পাল্টা গুলি চালায়। এতে তিনজনই গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat