• প্রকাশিত : ২০২৩-১১-০৩
  • ৫৮৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফেনী জেলায় আজ জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনাসভা ও দোয়ার আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ।  দিবসটি উপলক্ষে আজ শুক্রবার বিকালে পৌর লিবার্টি মার্কেটে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জাতীয় চারনেতা স্মরণে এ কর্মসূচি আয়োজন করা হয়।
ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হাফেজ আহাম্মদের সভাপতিত্বে এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী হায়দার মাস্টার, যুগ্ম- সম্পাদক আবদুল করিম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি করিম উল্লাহ বি কম, পৌর আওয়ামী লীগ সভাপতি আয়নুল কবির শামীম প্রমুখ। 
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহীদ উল্ল্যাহ খোন্দকারের সঞ্চালনায় আলোচনাসভায় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক নূর করিম জাবেদ৷-সহ সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে জাতীয় চারনেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুর রাজ্জাক।
সভায় বক্তারা বলেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে হবে।
সভাপতির বক্তব্যে জেলা আওয়ামী লীগ সভাপতি হাফেজ আহম্মদ বলেন, জাতিকে নেতৃত্বহীন করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার ধারাবাহিকতায় ৩ নভেম্বর স্বাধীনতাবিরোধী চক্র কারাবন্দী অবস্থায় জাতীয় চারনেতাকে নির্মমভাবে হত্যা করেছিল। ঘাতকচক্রের উদ্দেশ্য ছিল আওয়ামী লীগের নাম চিরতরে মুছে দিয়ে বাঙালি জাতিকে নেতৃত্বশূন্য করে ফেলা। কিন্তু ঘাতকচক্রের সেই উদ্দেশ্য সফল হয়নি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat