ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-১২-০৮
  • ৫৭৬৯১২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৩৪.১৫ কেজি ওজনের ২৮০ পিস সোনারবারসহ  ৪ জন যাত্রীকে আটক করেছে। কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর কর্তৃপক্ষ আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে এসব সোনাসহ তাদের আটক করে।
তাৎক্ষণিকভাবে আটককৃত যাত্রীদের নাম-পরিচয় জানা যায়নি। 
আজ শুক্রবার সকালে দুবাই থেকে আসা বাংলাদেশ এয়ারলাইন্সের (বিজি-২৪৮) ফ্লাইট থেকে এসব সোনার বার জব্দ করা হয়।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত উপ-পরিচালক মুনমুন আক্তার দীনা সোনা আটকের বিষয়টি  নিশ্চিত করেছেন। 
বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টা ৫৩ মিনিটে দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের (বিজি- ২৪৮) ফ্লাইট থেকে ২৮০টি সোনার বার ও ৬টি সোনার বল জব্দ করা হয়। এসব সোনার ওজন ৩৪ কেজি ১৫ গ্রাম। এ সময় ৪জন যাত্রীকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat