ব্রেকিং নিউজ :
আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা স্বাস্থ্যমন্ত্রীর সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড শহীদ শেখ জামালের জন্মদিন আগামীকাল ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের সন্ত্রাসবাদে মার্কিন সমর্থনই ইরান ও রাশিয়ায় সন্ত্রাসী হামলার কারণ : ইরানের শীর্ষ নেতা যুদ্ধবিরতির ব্যাপারে ইসরায়েলের পাল্টা প্রস্তাব পর্যালোচনা করছে হামাস রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে : প্রতিরক্ষা মন্ত্রণালয় গাজার ধ্বংসাবশেষ সরাতে ১৪ বছর লাগবে : জাতিসংঘ আইপিএল: টি-টোয়েন্টিতে রান তাড়ায় বিশ্ব রেকর্ড গড়লো পাঞ্জাব
  • প্রকাশিত : ২০২৪-০৩-২৬
  • ৪৩৪৫৮২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধ ও বাংলাদেশ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে স্মৃতি চিরঞ্জীবে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রধান বিচারপতির কার্যাভার পালনরত বিচারপতি এম. ইনায়েতুর রহিম।
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারে জাতীয় স্মৃতিসৌধে সকাল ৬টা ১০ মিনিটে ফুল দিয়ে স্বাধীনতার জন্য জীবন উৎসর্গকারী বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশের প্রধান বিচারপতির কার্যাভার পালনরত বিচারপতি এম. ইনায়েতুর রহিম।
এ সময় সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ‘স্মৃতি চিরঞ্জীব’-এ সকাল পৌনে ৮টায় প্রধান বিচারপতির কার্যাভার পালনরত বিচারপতি এম. ইনায়েতুর রহিম পুষ্পস্তবক অর্পণ করে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।
এসময় সুপ্রিম কোর্ট এর উভয় বিভাগের বিচারপতিবৃন্দ ও ও সুপ্রিম কোর্ট রেজিস্ট্রির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat