ব্রেকিং নিউজ :
লালমনিরহাটে মাদকবিরোধী কর্মশালা চুয়াডাঙ্গায় তাপমাত্রা রেকর্ড ৪৩ ডিগ্রী সেলসিয়াস মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ গোপালগঞ্জে বঙ্গবন্ধু ধানের ফসল কর্তন উৎসব বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৯
  • ২৩২৪৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ময়মনসিংহ জেলায় আজ সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ মোট আটজন নিহত হয়েছেন।
নিহতদের মধ্যে সাতজনের পরিচয় পাওয়া গেছে। অন্য একজনের পরিচয় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।  
সদরের কোতোয়ালী  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান,আজ মঙ্গলবার দুপুর ১২ টায় সদর উপজেলার ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কের ল্যাংড়াবাজার এলাকায় একটি যাত্রিবাহী বাস ও  মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন মারা যান। নিহতরা হলেন, লুৎফর রহমান (৩০) তার স্ত্রী শাহনাজ (২৫) শিশুপুত্র মাহিত (৪)। ঘটনাস্থলে শিশু মাহিত এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বাকি দুইজন মারা যান। আহত অবস্থায় আরো একজন হাসপাতালে ভর্তি রয়েছেন।
তিনি জানান, নিহত স্বামী-স্ত্রী ভালুকা উপজেলায় মাস্টারবাড়ি এলাকায় গার্মেন্টসে চাকরি করতেন।  তারা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। ঈদের ছুটিতে তারা বাড়ি ফিরছিলেন।
এদিকে, জেলার ত্রিশাল উপজেলায় আজ সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাদানি সিএনজি পাম্পের সামনে  একটি যাত্রীবাহী পিকআপ ইউটার্ন নেয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলেই দু’জন নিহত হন।
ত্রিশাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. চাঁদ মিয়া জানান, নিহতদের মধ্যে মারুফ (১৮)-এর বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলায় এবং আপেল মিয়া'র (৩০) বাড়ি নান্দাইল উপজেলায়।
তিনি আরও জানান, আজ দুপুরে ত্রিশাল উপজেলার বালিপাড়ায়  ত্রিশাল-নান্দাইল সড়কে বাসের ধাক্কায় দুইজন অটোরিকশার যাত্রীর নিহত হন। এদের মধ্যে নিহত নাসিমা (৩৫) ত্রিশাল উপজেলার কাজিরকান্দা গ্রামের বাসিন্দা এবং অপর নিহত আরেকজনের পরিচয় সনাক্তকরণে কাজ চলছে।
অপরদিকে, তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী জানান, আজ মঙ্গলবার সকালে তারাকান্দা উপজেলায় বাসের ধাক্কায় আবুল বাশার (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat