ব্রেকিং নিউজ :
দিনাজপুরে হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের সব হলে ‘ফার্স্ট এইড কর্ণার’ চালু ঢাকা বিশ্ববিদ্যালয়ে মিতসুবিশি কর্পোরেশন বৃত্তি প্রবর্তন বিএনপি ভুল রাজনীতির কারণে এখন চরম দুর্দিনের ছায়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে : ওবায়দুল কাদের অর্ধেক জনবল দিয়ে ব্যাংক চালাতে হবে ‘বাংলাদেশ-ওমান বিজনেস ফোরাম’ গঠনে আগ্রহী ওমানের দূত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৮তম জন্মবার্ষিকী আগামীকাল পীরগঞ্জে স্পিকারের পক্ষে শীতবস্ত্র বিতরণ ইসি গঠনের দায়িত্ব মির্জা ফখরুলকে দিলেই কেবল বিএনপি খুশি হবে : তথ্য ও সম্প্রচার মন্ত্রী বসিলায় ট্রাক টার্মিনাল উচ্ছেদ করে লাউতলা খাল খনন শুরু প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিলের রিপোর্ট সংসদে উপস্থাপনের সুপারিশ
  • আপডেট টাইম : 23/04/2020 07:12 PM
  • 814 বার পঠিত
হবিগঞ্জে নতুন করে ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত

হবিগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. কেএম মুস্তাফিজুর রহমান জানান, জেলায় আজ নতুন করে আরও ৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১জন চিকিৎসক ও ২জন নার্সসহ ১৮ জনে।
তিনি জানান, সিলেট ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।এদিকে, হবিগঞ্জ থেকে মোট ৯৬৮টি নমুনা প্রেরণ করা হয়েছে। ৪৬২টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এরমধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এখনও ৬০৫টি নমুনার রিপোর্ট সিলেট ল্যাবে জমা রয়েছে।
তিনি জানান, ইতোমধ্যে লাখাই ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...