ব্রেকিং নিউজ :
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-২৩
  • ৭৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হাঁটুর গুরুতর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্ড পিকে। বার্সেলোনা সূত্র রোবাবার এই তথ্য নিশ্চিত করেছে। ধারনা করা হচ্ছে অন্তত দুই মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।
শনিবার এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগায় ১-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে ইনজুরিতে আক্রান্ত হয়ে ৬২ মিনিটে মাঠ ত্যাগ করেন পিকে। এ্যালেঞ্জল কোরেয়ার সাথে সংঘর্ষে পিকে ডান হাঁটুতে আঘাত পান। স্ক্যান রিপোর্টে অনুযায়ী তার ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে বলে বার্সেলোনা বিবৃতিতে জানিয়েছে।
এদিকে পিকে ছাড়া দলের রাইট-ব্যাক সার্জি রবার্তোর ইনজুরির বিষয়টিও নিশ্চিত করেছে বার্সেলোনা। থাইয়ের ইনজুরির কারনে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন রবার্তো।
পিকের ফিরে আসা নিয়ে আনুষ্ঠানিক ভাবে কোন কিছু জানানো হয়নি। কিন্তু স্প্যানিশ গণমাধ্যম দাবী জানিয়েছে এই ধরনের ইনজুরিতে সাধারনত দুই থেকে ছয়মাস বিশ্রামে থাকতে হতে পারে। পিকের অনুপস্থিতিতে বার্সেলোনার হাতে একমাত্র সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে টিকে থাকলেন ক্লেমেন্ট ল্যাঙ্গেলট। স্যামুয়েল উমতিতি ও রোনাল্ড আরাজো ইনজুরির কারনে দলের বাইরে রয়েছেন। সাম্প্রতিক সময়ে রক্ষনভাগে খুব কমই মূল একাদশ থেকে বাদ পড়েছেন ফ্রেংকি ডি জং। এ্যাথলেটিকোর কাছে পরাজিত হয়ে মৌসুমে তৃতীয় পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে রোনাল্ড কোম্যানের দল। বর্তমানে লা লিগায় তাদের অবস্থান দশম। যদিও চ্যাম্পিয়ন্স লিগে ৩ ম্যাচে শতভাগ জয় তুলে নিয়ে ৯ পয়েন্টসহ জি-গ্রুপের শীর্ষস্থান ধরে রেখেছে কাতালান জায়ান্টরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat